প্রীতিলতা লুকে পরীমনি

প্রীতিলতা চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের গ্লামার গার্ল পরীমনি। খবরটা পুরোনো। এরই মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের এক কিস্তির শুটিংও করেছেন আলোচিত এই নায়িকা। তবে সবার আগ্রহ ছিল, প্রীতিলতা রূপে পরীমনিকে দেখার।

গ্লামার ভেঙে পরী কি পারবেন প্রীতিলতা হতে? এমনও প্রশ্ন ছিল কারো কারো। তবে সব প্রতিক্ষার অবসারন ঘটিয়ে, সকল প্রশ্নের উত্তর দিতে পরী এবার হাজির হলেন প্রীতিলতা রূপে। ২০ জুলাই সন্ধ্যায় প্রীতিলতা মুভির ফেসবুক পেজে পরীর এই লুক প্রকাশ করা হয়।

চলচ্চিত্রের প্রয়োজনেই গত ১৯ জুলাই প্রীতিলতার লুক সেট ও লুক টেস্টের আয়োজন করেছিল ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান ইউফরসি।

ক্যারেক্টার প্রেজেনটেশন, আর্ট ডিরেকশন, স্টাইলিং ও কোরিওগ্রাফিতে ছিলেন বিপ্লব সাহা। ক্যানভাস স্টুডিওতে এই ফটোশুট করে অনিক চন্দ্র।

পরী বলেন, সত্যিই খুব শান্তি লাগছে। নিজেকে দেখে নিজেই চিন্তে পারছিলাম না। শুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তি বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই ফিল বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে।

গোলাম রাব্বানী চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু করার প্রস্তুতি চলছে। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে হবে ছবির শুটিং। ছবিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

নতুন আরও বেশকজন সুপরিচিত অভিনয়শিল্পী এবারের টিমে যুক্ত হবে বলেও জানান নির্মাতা।

ব্রিটিশ বিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম মুক্তিযোদ্ধা ও প্রথম বিপ্লবী নারী শহিদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই ছবিটি নির্মাণ হচ্ছে।

বিনোদন

এমন দিনে ছেলের পাশে আছি : ববিতা

করোনা শুরু হওয়ার পর থেকেই নিজেকে ঘরবন্দি করে রাখেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। কানাডায় থাকেন তার একমাত্র ছেলে অনিক। প্রতিদিনই ছেলের সঙ্গে ভিডিওতে কথা হতো। তারপরও ববিতা শান্তি পেতেন না। কানাডায় যাওয়ার জন্য ভীষণ অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু কানাডার ভিসা শেষ হওয়ায় ছেলের কাছে যেতে পারছিলেন না এই কিংবদন্তি অভিনেত্রী। সম্প্রতি কানাডার ভিসা পেয়েই একমাত্র […]

Read More
বিনোদন

নতুন প্রেমিকের সঙ্গেও শ্রাবন্তীর বিচ্ছেদ

ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনে টলি পাড়ায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আলোচনা লেগেই থাকে। স্বামী রোশন সংসার করতে চেয়ে মামলা করেছিলেন । গত ১৪ জুলাই শিয়ালদহ ব্যাংকশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয়। তবে আদালতের সমন পেয়েও এ দিন হাজির হননি অভিনেত্রী। তবে সম্প্রতি তার করা এক পোস্ট দ্বন্দ্বে ফেলেছে ভক্তদের? এবার কী নতুন প্রেমিকের সঙ্গেও বিচ্ছেদ […]

Read More
বিনোদন

স্বামীকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেন শিল্পা

পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারের পরই তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে সন্দেহ করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শুক্রবার পর্নোগ্রাফি মামলায় তল্লাশি চালাতে শিল্পা শেঠির জুহুর বাড়িতে যায় তারা। কেনরিন নামক একটি সংস্থার মাধ্যমেই হটশটস অ্যাপ চালাতেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এর সঙ্গে শিল্পার কোনো আর্থিক লেনদেন আছে কি না তা নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। […]

Read More
%d bloggers like this: