নতুন প্রেমিকের সঙ্গেও শ্রাবন্তীর বিচ্ছেদ

ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনে টলি পাড়ায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আলোচনা লেগেই থাকে। স্বামী রোশন সংসার করতে চেয়ে মামলা করেছিলেন । গত ১৪ জুলাই শিয়ালদহ ব্যাংকশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয়। তবে আদালতের সমন পেয়েও এ দিন হাজির হননি অভিনেত্রী।

তবে সম্প্রতি তার করা এক পোস্ট দ্বন্দ্বে ফেলেছে ভক্তদের? এবার কী নতুন প্রেমিকের সঙ্গেও বিচ্ছেদ হতে চলেছে শ্রাবন্তীর? কিংবা সেই সম্পর্কে তৈরি হয়েছে কোনো ফাটল?

নিজের ইন্সটাগ্রাম স্ট্রোরিতে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে লেখা আছে, ‘কখনও কখনও একা থাকাই সবচেয়ে ভাল…’।

প্রশ্ন উঠছে এবার কী ইঙ্গিত দিতে চাইছেন শ্রাবন্তী? তাহলে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগবে রোশন-শ্রাবন্তীর? নিজের পুরনো ট্রেন্ড ভাঙবেন নায়িকা? নাকি নতুন প্রেমেই মজেছেন তিনি?

এদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যায়, বাইপাসের ধারে তার বাসায় থাকেন নতুন প্রেমিক। শুধু তাই নয়, নির্বাচন পরবর্তী সময়ে নতুন জুটি পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। দুজনের ছবি প্রকাশ্যে না আনলেও, নিজের ছবি প্রায়শই শেয়ার করছেন নায়িকা।

প্রসঙ্গত, হইচইয়ে স্ট্রিমিং হচ্ছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটিতে কাজ করেছেন শ্রাবন্তী। অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি ‘লকডাউন’ এখনও মুক্তির অপেক্ষায়।

 

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: