স্বামীকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেন শিল্পা

পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারের পরই তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে সন্দেহ করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শুক্রবার পর্নোগ্রাফি মামলায় তল্লাশি চালাতে শিল্পা শেঠির জুহুর বাড়িতে যায় তারা। কেনরিন নামক একটি সংস্থার মাধ্যমেই হটশটস অ্যাপ চালাতেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এর সঙ্গে শিল্পার কোনো আর্থিক লেনদেন আছে কি না তা নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ শিল্পা শেঠির বয়ান রেকর্ড করেছে। ভারতীয় গণমাধ্যমে পুলিশের একটি সূত্র জানায়, শিল্পা তার স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন। শিল্পা জানান, হটশটস অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। এর সঙ্গে তার কোনো সম্পর্কই নেই।

শিল্পা তার বয়ানে উল্লেখ করেছেন, অ্যারোটিকা পর্ন থেকে আলাদা এবং তার স্বামী রাজ কুন্দ্রা অশ্লীল কোনো ছবি তৈরি করেননি এবং সেরকম কোনো কাজে তিনি জড়িতও ছিলেন না। শিল্পা এও জানান, এই বিষয়ে আসল অভিযুক্ত তাদের আত্মীয় প্রদীপ বকশি যিনি অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন।

২০২০ সালের ডিসেম্বরে শিল্পা কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদ থেকে সরে যান তা নিয়েও প্রশ্ন করেন তদন্তকারী কর্মকর্তারা। পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ আগামী ২৭ জুলাই পর্যন্ত বর্ধিত হয়েছে। জানা গেছে, রাজ পর্নোগ্রাফি ব্যবসা থেকে উপার্জনের টাকা অনলাইন বেটিংয়ে লাগাতেন।
উল্লেখ্য, রাজ কুন্দ্রা প্রথম বিয়ে করেছিলেন কবিতা নামের এক নারীকে। সেই সংসারে একটি মেয়েও আছে। অঢেল অর্থ-সম্পদের সুবাদে তিনি বিনোদন জগতের সঙ্গে যুক্ত হন।
শিল্পা শেঠির সঙ্গে পরিচয় হওয়ার পর সেই সম্পর্ক ভালোবাসায় রূপ নেয়। কবিতাকে ডিভোর্স দিয়ে রাজ বিয়ে করেন শিল্পাকে। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: