স্বামীকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেন শিল্পা

পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারের পরই তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে সন্দেহ করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শুক্রবার পর্নোগ্রাফি মামলায় তল্লাশি চালাতে শিল্পা শেঠির জুহুর বাড়িতে যায় তারা। কেনরিন নামক একটি সংস্থার মাধ্যমেই হটশটস অ্যাপ চালাতেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এর সঙ্গে শিল্পার কোনো আর্থিক লেনদেন আছে কি না তা নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ শিল্পা শেঠির বয়ান রেকর্ড করেছে। ভারতীয় গণমাধ্যমে পুলিশের একটি সূত্র জানায়, শিল্পা তার স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন। শিল্পা জানান, হটশটস অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। এর সঙ্গে তার কোনো সম্পর্কই নেই।

শিল্পা তার বয়ানে উল্লেখ করেছেন, অ্যারোটিকা পর্ন থেকে আলাদা এবং তার স্বামী রাজ কুন্দ্রা অশ্লীল কোনো ছবি তৈরি করেননি এবং সেরকম কোনো কাজে তিনি জড়িতও ছিলেন না। শিল্পা এও জানান, এই বিষয়ে আসল অভিযুক্ত তাদের আত্মীয় প্রদীপ বকশি যিনি অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন।

২০২০ সালের ডিসেম্বরে শিল্পা কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদ থেকে সরে যান তা নিয়েও প্রশ্ন করেন তদন্তকারী কর্মকর্তারা। পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ আগামী ২৭ জুলাই পর্যন্ত বর্ধিত হয়েছে। জানা গেছে, রাজ পর্নোগ্রাফি ব্যবসা থেকে উপার্জনের টাকা অনলাইন বেটিংয়ে লাগাতেন।
উল্লেখ্য, রাজ কুন্দ্রা প্রথম বিয়ে করেছিলেন কবিতা নামের এক নারীকে। সেই সংসারে একটি মেয়েও আছে। অঢেল অর্থ-সম্পদের সুবাদে তিনি বিনোদন জগতের সঙ্গে যুক্ত হন।
শিল্পা শেঠির সঙ্গে পরিচয় হওয়ার পর সেই সম্পর্ক ভালোবাসায় রূপ নেয়। কবিতাকে ডিভোর্স দিয়ে রাজ বিয়ে করেন শিল্পাকে। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: