অবশেষে পরীমনি আটক

বাসায় অভিযান চালিয়ে পরীমনিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরীমনি আটকের বিষয়ে সময়ের আলোকে বিভিন্ন সূত্রে নিশ্চিত করা হয়।

র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম বলেন, পরীমণির বাসা থেকে মদ, নতুন মাদক এলএসডি ও আইস পাওয়া গেছে।

বুধবার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে সাহায‌্য চান চিত্রনায়িকা পরীমনি। কে বা কারা তার বাসায় ঢুকতে চাইছেন বলে জানান তিনি।

অভিযানের বিষয়ে র‌্যাব জানায়, সুনির্দিষ্ট কিছু তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

পরীমনি তার ফেসবুকে লাইভে বনানী থানার সাহায্য চেয়ে বলছিলেন, আমি বানানী থানা এবং আমাদের সকল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ চাচ্ছি। আমাদের বাসার নিচে এসে কে বা কারা এসে গেট ভাঙাভাঙি করে উপরে চলে আসছে। আমি জিজ্ঞেস করলাম, আপনারা কোন থানা থেকে এসেছেন বা কোনো প্রশাসনের লোক কি-না, তারা কেউ তা বলছেই না। বরং বাজে ব্যবহার করছে। আমার মনে হচ্ছে এরা ডাকাত। কারো কোনো পোশাক নেই। একেক জনের একেক রকম চেহারা। প্লিজ আপনারা যে যেভাবে পারেন আমাকে সাহায্য করেন।

উল্লেখ্য, বিকাল ৪টার দিকে পরীমনির বাসার কাছাকাছি আইনশৃঙ্খলা বাহিনীর একটি গাড়ি দেখা গেছে। র‌্যাবের কয়েকজন সদস‌্য তার বাসার গেটের সামনে দাড়িয়েছিলেন। র‌্যাবের শীর্ষপর্যায়ের কয়েকজন কর্মকর্তা পরীমনির বনানীর বাসায় প্রবেশ করেন। তবে উপস্থিত সাংবাদিকদের তারা সেই সময় কিছু জানাননি। পরে তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান পরিচালনা করছে বলে র‌্যাবের একজন সদস্য উপস্থিত সাংবাদিকদের নিশ্চিত করেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনি সংবাদের শিরোনামে আসেন।

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন
বিনোদন

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন

বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। তবে সেন্সর ছাড়পত্র পেলেও ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে না সানি লিওনকে। সেন্সরবোর্ড কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ছবিটিতে সানি লিওনের গানটির অংশটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়নি। মানে সেন্সরবোর্ডে […]

Read More
বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী
বিনোদন

বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী

কথায় আছে, যা রটে তার কিছুটা হলেও ঘটে। ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। কিছুদিন আগে বিয়ের খবর অস্বীকার করলেও ঠিকই এবার স্বীকার করেছেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো! বিয়ের বিষয়ে মিথ্যা বক্তব্য দেওয়ার কারণ ঋতাভরী বলেন, আমাদের সম্পর্কটা নতুন। তাই মনে একটা সংশয় […]

Read More
কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন
বিনোদন

কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন

বর্ণবিদ্বেষের কারণে বলিউডে ব্রাত্য ছিলেন মিঠুন চক্রবর্তী। কম হেনস্থার শিকার হতে হয়নি তাকে। পাশাপাশি, বাঙালি হওয়ার কারণেও অপমান সহ্য করতে হয়েছিলো পেশাজীবনের শুরুতে। যা আজো ভুলতে পারেননি ‘মহাগুরু’। সেই সব কথা সম্প্রতি তিনি আরো একবার প্রকাশ্যে এনেছেন পরিচালক-সাংবাদিক রামকমল মুখোপাধ্যায়ের লেখা ‘মিঠুন চক্রবর্তী: দ্য দাদা অফ বলিউড’ জীবনীতে। লেখকের কাছে তার জীবনের শুরু থেকে শেষ […]

Read More
%d bloggers like this: