রাজের সঙ্গে শার্লিনের খোলামেলা ছবি

পর্নগ্রাফি বানানোর অভিযোগে কারাগারে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ‘হটশটস’ নামের একটি অ্যাপ পরিচালনা করতেন তিনি। সেখানে বিভিন্ন মডেল ও অভিনেত্রীর পর্নভিডিও ধারণ করে প্রচার করা হতো। তেমনই একজন অভিনেত্রী শার্লিন চোপড়া।

রাজের বেশ কিছু ভিডিওতে কাজ করেছিলেন শার্লিন। এ কারণে তাকেও জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। এরপর সোশ্যাল মিডিয়ায় শার্লিন দাবি করেছেন, তিনিই নাকি প্রথম ব্যক্তি যিনি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে নিজে গিয়ে রাজের বিরুদ্ধে তথ্য দিতে চেয়েছেন।

এদিকে টুইটারে শার্লিন একটি ছবি শেয়ার করেছেন সম্প্রতি। যেখানে দেখা যাচ্ছে, রাজ কুন্দ্রার সঙ্গে বসে রয়েছেন তিনি। তার পরনে রয়েছে কেবল একটি অন্তর্বাস ও একটি শর্ট প্যান্ট। শার্লিন জানান, ছবিটি ২০১৯ সালে তোলা।

অভিনেত্রীর ভাষ্য, “আমার ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ তৈরি করেছিল রাজের প্রতিষ্ঠান। সেটার জন্য প্রথম শুটিং করেছিলাম ২০১৯ সালের ২৯ মার্চ। কাজের ফাঁকেই ছবিটি তোলা হয়েছিল।”

শার্লিনের মতে, যারা রাজের ভিডিওতে কাজ করেছেন, তারা ভারতের পর্নগ্রাফি আইন সম্পর্কে জানতেন না। অথবা তাদেরকে ভুল বুঝিয়ে ভিডিওতে কাজ করানো হয়েছিল। তবে যারা পর্নগ্রাফি দেখেন, তাদেরও দোষ রয়েছে বলে দাবি করেছেন এ অভিনেত্রী।

শার্লিন বলেন, ‘রাজের সম্মতি ছাড়া কোনও মেয়ে ওই অ্যাপে কাজ করতে পারেন না, এটা সত্যি। কিন্তু যারা কাজ করেছেন, তাদের সম্ভবত ভুল বোঝানো হয়েছিল। আমার মনে হয় পর্নগ্রাফি নিয়ে ভারতের আইন সম্পর্কে তারা জানতেন না। সে কারণেই অনুরোধ করছি, যারা এর শিকার হয়েছেন, তারা সবাই এগিয়ে আসুন, কীভাবে আপনাদের অফার করা হয়েছিল গোটা দুনিয়ার সামনে জানান।”

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে মুম্বাইয়ের বাসা থেকে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে তিন দফায় আদালতে তোলা হয়। প্রতিবারই তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: