রাজের সঙ্গে শার্লিনের খোলামেলা ছবি

পর্নগ্রাফি বানানোর অভিযোগে কারাগারে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ‘হটশটস’ নামের একটি অ্যাপ পরিচালনা করতেন তিনি। সেখানে বিভিন্ন মডেল ও অভিনেত্রীর পর্নভিডিও ধারণ করে প্রচার করা হতো। তেমনই একজন অভিনেত্রী শার্লিন চোপড়া।

রাজের বেশ কিছু ভিডিওতে কাজ করেছিলেন শার্লিন। এ কারণে তাকেও জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। এরপর সোশ্যাল মিডিয়ায় শার্লিন দাবি করেছেন, তিনিই নাকি প্রথম ব্যক্তি যিনি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে নিজে গিয়ে রাজের বিরুদ্ধে তথ্য দিতে চেয়েছেন।

এদিকে টুইটারে শার্লিন একটি ছবি শেয়ার করেছেন সম্প্রতি। যেখানে দেখা যাচ্ছে, রাজ কুন্দ্রার সঙ্গে বসে রয়েছেন তিনি। তার পরনে রয়েছে কেবল একটি অন্তর্বাস ও একটি শর্ট প্যান্ট। শার্লিন জানান, ছবিটি ২০১৯ সালে তোলা।

অভিনেত্রীর ভাষ্য, “আমার ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ তৈরি করেছিল রাজের প্রতিষ্ঠান। সেটার জন্য প্রথম শুটিং করেছিলাম ২০১৯ সালের ২৯ মার্চ। কাজের ফাঁকেই ছবিটি তোলা হয়েছিল।”

শার্লিনের মতে, যারা রাজের ভিডিওতে কাজ করেছেন, তারা ভারতের পর্নগ্রাফি আইন সম্পর্কে জানতেন না। অথবা তাদেরকে ভুল বুঝিয়ে ভিডিওতে কাজ করানো হয়েছিল। তবে যারা পর্নগ্রাফি দেখেন, তাদেরও দোষ রয়েছে বলে দাবি করেছেন এ অভিনেত্রী।

শার্লিন বলেন, ‘রাজের সম্মতি ছাড়া কোনও মেয়ে ওই অ্যাপে কাজ করতে পারেন না, এটা সত্যি। কিন্তু যারা কাজ করেছেন, তাদের সম্ভবত ভুল বোঝানো হয়েছিল। আমার মনে হয় পর্নগ্রাফি নিয়ে ভারতের আইন সম্পর্কে তারা জানতেন না। সে কারণেই অনুরোধ করছি, যারা এর শিকার হয়েছেন, তারা সবাই এগিয়ে আসুন, কীভাবে আপনাদের অফার করা হয়েছিল গোটা দুনিয়ার সামনে জানান।”

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে মুম্বাইয়ের বাসা থেকে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে তিন দফায় আদালতে তোলা হয়। প্রতিবারই তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: