জামিন পেলেন পরীমণি

মাদক দ্রব্য আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে জামিনের এ আদেশ দেন।

এদিন জামিনের আবেদন শুনানি করেন আইনজীবী মজিবুর রহমান। অপরদিকে জামিন আবেদনের বিরোধিতা করে শুনানি করেন মহানগর পিপি আব্দুল্লাহ আবু। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ প্রদান করেন।

২২ আগস্ট পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিনের এ আবেদন করেন। এরপর বিচারক শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরবর্তীতে পরীমণির আইনজীবীরা হাইকোর্ট বিভাগে জামিন শুনানির দীর্ঘ তারিখ দেওয়ায় বিষয়টি নিয়ে হাইকোর্ট গেলে হাইকোর্ট দুই কার্যদিবসের মধ্যে কেন জামিন শুনানি করা যাবেনা এই মর্মে রুল জারি করেন। এর পরিপ্রেক্ষিতে জামিন শুনানির জন্য এদিন ধার্য করেন মহানগর দায়রা জজ।

গত ২৩ আগস্ট একদিনের রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম আশেক ইমাম। আদালতের আদেশের পর বিকেল ৩টা ১২ মিনিটের দিকে প্রিজন ভ্যানে করে পরীমণিকে কাশিমপুর মহিলা কারাগারে নিয়ে যাওয়া হয়। তিন দফায় পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য মোট সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৫ আগস্ট বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে র‌্যাব সদর দফতর থেকে পরীমনিকে বনানী থানায় নেয়া হয়। পরে তাকে বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে পরীমণির বিরুদ্ধে মাদক আইনে মামলা করে। এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু বিদেশি মদ উদ্ধার করা হয়।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: