জামিন পেলেন পরীমণি

মাদক দ্রব্য আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে জামিনের এ আদেশ দেন।

এদিন জামিনের আবেদন শুনানি করেন আইনজীবী মজিবুর রহমান। অপরদিকে জামিন আবেদনের বিরোধিতা করে শুনানি করেন মহানগর পিপি আব্দুল্লাহ আবু। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ প্রদান করেন।

২২ আগস্ট পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিনের এ আবেদন করেন। এরপর বিচারক শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরবর্তীতে পরীমণির আইনজীবীরা হাইকোর্ট বিভাগে জামিন শুনানির দীর্ঘ তারিখ দেওয়ায় বিষয়টি নিয়ে হাইকোর্ট গেলে হাইকোর্ট দুই কার্যদিবসের মধ্যে কেন জামিন শুনানি করা যাবেনা এই মর্মে রুল জারি করেন। এর পরিপ্রেক্ষিতে জামিন শুনানির জন্য এদিন ধার্য করেন মহানগর দায়রা জজ।

গত ২৩ আগস্ট একদিনের রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম আশেক ইমাম। আদালতের আদেশের পর বিকেল ৩টা ১২ মিনিটের দিকে প্রিজন ভ্যানে করে পরীমণিকে কাশিমপুর মহিলা কারাগারে নিয়ে যাওয়া হয়। তিন দফায় পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য মোট সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৫ আগস্ট বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে র‌্যাব সদর দফতর থেকে পরীমনিকে বনানী থানায় নেয়া হয়। পরে তাকে বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে পরীমণির বিরুদ্ধে মাদক আইনে মামলা করে। এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু বিদেশি মদ উদ্ধার করা হয়।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: