মাদক মামলায় হাজিরা দিলেন রাকুল প্রীত সিং

মাদক মামলায় আবারও আলোচনায় ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিসে নিয়মিত হাজিরা দিচ্ছেন তিনি।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শুক্রবার হায়দরাবাদ জোনাল অফিসে যান রাকুল। অভিনেত্রীর হাজিরা দেওয়ার ছবি উঠে এসেছে সংবাদমাধ্যমের ক্যামেরায়। নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে হায়দরাবাদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জোনাল অফিসে ঢুকতে দেখা যায় রাকুলকে।

২০১৭ সালের একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে রাকুল প্রীত সিং, রানা দগগুবাতিসহ মোট ১২ জন অভিনেতাকে তলব করা হয়েছে। যে ১২ জন দক্ষিণী অভিনেতাকে ডেকে পাঠানো হয়েছে তাদের মধ্যে রাকুল প্রীত সিং, রানা দগগুবাতি ছাড়াও রয়েছেন পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খানের মতো তারকাদের নাম।

জানা গেছে, পুরী জগন্নাথকে গত ৩১ আগস্ট, রাকুল প্রীত সিংকে ৩ সেপ্টেম্বর, রানা দগগুবাতিকে ৮ সেপ্টেম্বর, রবি তেজাকে ৯ সেপ্টেম্বর ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। ইতোমধ্যে রাকুল প্রীত ও পুরী জগন্নাথ এই মামলায় ইডির দফতরে হাজিরা দিয়েছেন।

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লাখ টাকার মাদক আটক করে ভারতীয় পুলিশ। এই মামলায় হায়দরাবাদ আবগারি বিভাগের পক্ষ থেকে একটি মামলা রুজু করা হয়।

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন
বিনোদন

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন

বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। তবে সেন্সর ছাড়পত্র পেলেও ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে না সানি লিওনকে। সেন্সরবোর্ড কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ছবিটিতে সানি লিওনের গানটির অংশটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়নি। মানে সেন্সরবোর্ডে […]

Read More
বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী
বিনোদন

বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী

কথায় আছে, যা রটে তার কিছুটা হলেও ঘটে। ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। কিছুদিন আগে বিয়ের খবর অস্বীকার করলেও ঠিকই এবার স্বীকার করেছেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো! বিয়ের বিষয়ে মিথ্যা বক্তব্য দেওয়ার কারণ ঋতাভরী বলেন, আমাদের সম্পর্কটা নতুন। তাই মনে একটা সংশয় […]

Read More
কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন
বিনোদন

কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন

বর্ণবিদ্বেষের কারণে বলিউডে ব্রাত্য ছিলেন মিঠুন চক্রবর্তী। কম হেনস্থার শিকার হতে হয়নি তাকে। পাশাপাশি, বাঙালি হওয়ার কারণেও অপমান সহ্য করতে হয়েছিলো পেশাজীবনের শুরুতে। যা আজো ভুলতে পারেননি ‘মহাগুরু’। সেই সব কথা সম্প্রতি তিনি আরো একবার প্রকাশ্যে এনেছেন পরিচালক-সাংবাদিক রামকমল মুখোপাধ্যায়ের লেখা ‘মিঠুন চক্রবর্তী: দ্য দাদা অফ বলিউড’ জীবনীতে। লেখকের কাছে তার জীবনের শুরু থেকে শেষ […]

Read More
%d bloggers like this: