প্রকাশ্যে আসছেন নুসরাত

গত ২৬ অগাস্ট মা হয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার মাত্র ১২ দিন পরেই কাজে ফিরছেন তিনি। বুধবার (৭ সেপ্টেম্বর) একটি স্যালোঁর উদ্বোধন করবেন এই নায়িকা।

নুসরাত তার সন্তানের নাম রেখেছেন প্রেমিক যশ দাশগুপ্তের নামের সঙ্গে মিল রেখে। এমনটাই জানা যায় পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম থেকে। যশের ইংরেজি বানান হলো Yash, এই নামের প্রথম অক্ষরটি নিয়ে নুসরাত তার ছেলের নাম রেখেছেন ঈশান; যেটার ইংরেজি রূপ Yishaan.

যদিও নুসরাত কিংবা যশ কেউই এখনো সন্তানের নাম প্রকাশ করেননি। তবে বিভিন্ন সূত্র মতে, প্রেমিকের নামের অদ্যাক্ষরই থাকছে নুসরাত পুত্রের নামে।

নুসরাত ও যশ প্রেম করছেন প্রায় দেড় বছর ধরে। একসঙ্গে বসবাসও করেন তারা। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সার্বক্ষণিক দেখাশোনা করেছেন যশ। এমনকি সন্তান জন্মদানের সময়ও পাশে ছিলেন এই অভিনেতা। তাই কারো বুঝতে বাকি নেই, এই সন্তানের পিতা যশই।

উল্লেখ্য, ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালে বিয়ের পর মাত্র এক বছর টিকেছিল সংসারটি। এরপর নুসরাত জানান, তারা আসলে আইন অনুযায়ী বিয়েই করেননি। কেবল ধর্মীয় রীতি মেনে সহবাস করেছেন। অবশ্য তাদের বিচ্ছেদ নিয়ে একটি মামলা চলমান রয়েছে। আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মামলার শুনানি হতে পারে।

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন
বিনোদন

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন

বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। তবে সেন্সর ছাড়পত্র পেলেও ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে না সানি লিওনকে। সেন্সরবোর্ড কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ছবিটিতে সানি লিওনের গানটির অংশটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়নি। মানে সেন্সরবোর্ডে […]

Read More
বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী
বিনোদন

বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী

কথায় আছে, যা রটে তার কিছুটা হলেও ঘটে। ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। কিছুদিন আগে বিয়ের খবর অস্বীকার করলেও ঠিকই এবার স্বীকার করেছেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো! বিয়ের বিষয়ে মিথ্যা বক্তব্য দেওয়ার কারণ ঋতাভরী বলেন, আমাদের সম্পর্কটা নতুন। তাই মনে একটা সংশয় […]

Read More
কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন
বিনোদন

কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন

বর্ণবিদ্বেষের কারণে বলিউডে ব্রাত্য ছিলেন মিঠুন চক্রবর্তী। কম হেনস্থার শিকার হতে হয়নি তাকে। পাশাপাশি, বাঙালি হওয়ার কারণেও অপমান সহ্য করতে হয়েছিলো পেশাজীবনের শুরুতে। যা আজো ভুলতে পারেননি ‘মহাগুরু’। সেই সব কথা সম্প্রতি তিনি আরো একবার প্রকাশ্যে এনেছেন পরিচালক-সাংবাদিক রামকমল মুখোপাধ্যায়ের লেখা ‘মিঠুন চক্রবর্তী: দ্য দাদা অফ বলিউড’ জীবনীতে। লেখকের কাছে তার জীবনের শুরু থেকে শেষ […]

Read More
%d bloggers like this: