সাকিবের কাছাকাছি পরীমণি

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়িয়ে যেতে পারেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। এই দুই তারকাই নিজেদের অবস্থান থেকে বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যার প্রমাণ মেলে। ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি প্রায় দেড় কোটি ফলোয়ার সাকিব আল হাসানের। তবে এই মুহূর্তে ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানের কাছাকাছি চলে এসেছেন পরীমণি।

ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯৯ হাজার ৬১৩। অন্যদিকে পরীর ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৯ হাজার ৭২ জন।

ফলে যেকোনও সময় সাকিবকে ফলোয়ার সংখ্যায় ছাড়াতে পারেন পরীমণি। এর আগে, পরীমনি ফলেয়ার সংখ্যায় ছাড়িয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেটের আরেক বড় তারকা, মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমকে। এই উইকেট কিপার ব্যাটসম্যানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৩০ লাখ ১ হাজার ১৫৮ জন।

বর্তমানে আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি র‌্যাংকিংয়েও অলরাউন্ডার তালিকায় এক নম্বরেই আছেন তিনি। অন্যদিকে সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি আলোচিত চিত্রনায়িকা পরীমনি। যাকে ঘিরে গত দু মাস ধরে নিয়মিত সংবাদ প্রকাশ হচ্ছে। পর্দার গ্ল্যামারাস নায়িকা হিসেবেও তার খ্যাতি সবখানে।

চলতি বছরের জুনের প্রথম দিকেও ‘বিশ্বসুন্দরী’খ্যাত নায়িকার ফলোয়ার সংখ্যা ছিলো ১ কোটি ১৭ লাখ। এরপর গত ৭ জুনের বোটক্লাব কাণ্ড ও ৪ আগস্ট র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়ে কারাবরণের থেকেই বাড়তে শুরু করে পরীমণির ফেসবুক ভক্তের সংখ্যা।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: