সাকিবের কাছাকাছি পরীমণি

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়িয়ে যেতে পারেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। এই দুই তারকাই নিজেদের অবস্থান থেকে বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যার প্রমাণ মেলে। ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি প্রায় দেড় কোটি ফলোয়ার সাকিব আল হাসানের। তবে এই মুহূর্তে ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানের কাছাকাছি চলে এসেছেন পরীমণি।

ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯৯ হাজার ৬১৩। অন্যদিকে পরীর ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৯ হাজার ৭২ জন।

ফলে যেকোনও সময় সাকিবকে ফলোয়ার সংখ্যায় ছাড়াতে পারেন পরীমণি। এর আগে, পরীমনি ফলেয়ার সংখ্যায় ছাড়িয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেটের আরেক বড় তারকা, মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমকে। এই উইকেট কিপার ব্যাটসম্যানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৩০ লাখ ১ হাজার ১৫৮ জন।

বর্তমানে আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি র‌্যাংকিংয়েও অলরাউন্ডার তালিকায় এক নম্বরেই আছেন তিনি। অন্যদিকে সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি আলোচিত চিত্রনায়িকা পরীমনি। যাকে ঘিরে গত দু মাস ধরে নিয়মিত সংবাদ প্রকাশ হচ্ছে। পর্দার গ্ল্যামারাস নায়িকা হিসেবেও তার খ্যাতি সবখানে।

চলতি বছরের জুনের প্রথম দিকেও ‘বিশ্বসুন্দরী’খ্যাত নায়িকার ফলোয়ার সংখ্যা ছিলো ১ কোটি ১৭ লাখ। এরপর গত ৭ জুনের বোটক্লাব কাণ্ড ও ৪ আগস্ট র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়ে কারাবরণের থেকেই বাড়তে শুরু করে পরীমণির ফেসবুক ভক্তের সংখ্যা।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: