রণবীর-দীপিকার ‘ব্যক্তিগত মুহূর্তে’ ঢুকে পড়েছিলেন অমিতাভ!

রণবীর-দীপিকার ‘ব্যক্তিগত মুহূর্তে’ ঢুকে পড়েছিলেন অমিতাভ!

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই। আগামী সপ্তাহে সোনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান।কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি শুক্রবার, অর্থাৎ ১০ সেপ্টেম্বর সম্প্রচার হবে। সূত্র: হিন্দুস্তান টাইমস।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে অমিতাভ ভারি এক মজাদার কিসসা শেয়ার করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ব্যাপারে।

অমিতাভের কথাতেই জানা যায় যে, একেবারেই বুঝতে না পেরে তিনি একবার রণবীর ও দীপিকার ‘ব্যক্তিগত মুহূর্তে’ ঢুকে পড়েছিলেন। শুধু তাই নয় ঢুকে পরেও তিনি বুঝতে পারেননি! শেষ পর্যন্ত জয়া বচ্চনের চাপা গলায় ধমকানিতে বোধোদয় হয়েছিলো তার।

মজাদার ভঙ্গিতে নিজের মুখেই সে কথা বলতে শুরু করেন ‘শাহেনশাহ’। উল্টো দিকের হট সিটে তখন বসে ফারহা খান এবং দীপিকা পাড়ুকোন। তিনি বলেন, কয়েক বছর আগের কথা। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। রণবীর সিং পারফর্ম করেছিলেন এই অনুষ্ঠানে। তো বিরাট একটি চলমান ক্রেনে করে মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। এমন সময় খেয়াল করলাম মঞ্চে ওঠার আগে করেন থেকেই আমার দিকে তাকিয়ে দু’ আঙ্গুল চোখের সামনে রেখে ইশারা করছেন রণবীর। যার অর্থ পরিষ্কার আমার দিকেই তার বিশেষ নজর। আমিও পাল্টা ওঁকে সেরকম করতে থাকলাম। এরকম পরপর বেশ কয়েকবার করলাম। এরপর রণবীর আমার দিকে মাইক্রোফোনটা ছুড়ে দিলো। আমিও দিব্যি দু’হাত বাড়িয়ে তা লুফে নিলাম। তখনো পর্যন্ত কিছুই বুঝে উঠতে পারছি না আমি যে কী হচ্ছে। পুরোটাই মজা ভেবে করে যাচ্ছি’।

সামান্য থেমে ফের শুরু করেন অমিতাভ। বলেন, এমন সময় পাশে বসা আমার স্ত্রী জয়া আমাকে ওর দিকে টেনে চাপা গলায় বলেছিলো যে রণবীর এসব তোমার জন্য মোটেই করছে না। শুনে তো আমি যাকে বলে আকাশ থেকে পড়েছিলাম। জয়াই বলেছিলো তোমার ওপাশে দেখো কে বসে, তাহলে বুঝবে। কথা শুনে বুঝতে পেরেছিলাম। দেখেছিলাম আমার এপাশে বসে ছিলেন দীপিকা। তারই জন্য ঐসব কীর্তি করছিলেন রণবীর! আর তখন কিন্তু মোটেই তাদের বিয়ে হয়নি।

অমিতাভের মজাদার ভঙ্গিতে বলা এই ঘটনা শুনে ততোক্ষণে হাসিতে ফেটে পড়েছে ফারহা এবং দীপিকা। তাদের সঙ্গে সেই হাসিতে যোগ দিয়েছেন শোয়ে উপস্থিত থাকা দর্শকের দলও।

উল্লেখ্য, ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি।

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন
বিনোদন

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন

বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। তবে সেন্সর ছাড়পত্র পেলেও ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে না সানি লিওনকে। সেন্সরবোর্ড কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ছবিটিতে সানি লিওনের গানটির অংশটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়নি। মানে সেন্সরবোর্ডে […]

Read More
বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী
বিনোদন

বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী

কথায় আছে, যা রটে তার কিছুটা হলেও ঘটে। ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। কিছুদিন আগে বিয়ের খবর অস্বীকার করলেও ঠিকই এবার স্বীকার করেছেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো! বিয়ের বিষয়ে মিথ্যা বক্তব্য দেওয়ার কারণ ঋতাভরী বলেন, আমাদের সম্পর্কটা নতুন। তাই মনে একটা সংশয় […]

Read More
কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন
বিনোদন

কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন

বর্ণবিদ্বেষের কারণে বলিউডে ব্রাত্য ছিলেন মিঠুন চক্রবর্তী। কম হেনস্থার শিকার হতে হয়নি তাকে। পাশাপাশি, বাঙালি হওয়ার কারণেও অপমান সহ্য করতে হয়েছিলো পেশাজীবনের শুরুতে। যা আজো ভুলতে পারেননি ‘মহাগুরু’। সেই সব কথা সম্প্রতি তিনি আরো একবার প্রকাশ্যে এনেছেন পরিচালক-সাংবাদিক রামকমল মুখোপাধ্যায়ের লেখা ‘মিঠুন চক্রবর্তী: দ্য দাদা অফ বলিউড’ জীবনীতে। লেখকের কাছে তার জীবনের শুরু থেকে শেষ […]

Read More
%d bloggers like this: