শ্রাবন্তীর পরিবারে নতুন সদস্য, সুখবর দিলেন নায়িকা!

শ্রাবন্তীর পরিবারে নতুন সদস্য, সুখবর দিলেন নায়িকা!

টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর পরিবারে এলো নতুন সদস্য। মা হয়েছেন তার দিদি স্মিতা ঘোষ চট্টোপাধ্যায়। বোনের ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

গত মাসেই মাসি হতে চলার খবর ফাঁস করছিলেন শ্রাবন্তী, আর গণেশ চতুর্থীর পুণ্য তিথিতেই স্মিতার কোল আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান। মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার দায়িত্ব বাড়ল নায়িকার। সদ্যজাতের ছবি শেয়ার করে শ্রাবন্তী লেখেন, ছেলে হয়েছে তোর জন্য খুব খুশি দিদি অনেক ভালোবাসা।

শ্রাবন্তীরা দুই বোন, ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের বন্ধু তার দিদি। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি, জামাইবাবুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।

নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। দু-দিন আগেই জিম করবেট জাতীয় জাতীয় উদ্যানে সময় কাটাচ্ছেন নায়িকা। উত্তরাখান্ডে কী কারণে ছুটে গিয়েছেন শ্রাবন্তী, সেই নিয়ে অবশ্য কিছু জানা যায়নি। এর দিন কয়েক আগেই মলদ্বীপেও ছুটি কাটিয়ে এসেছেন নায়িকা। এদিন গাড়ির জানালার ধারে বসে নিজের সেলফি এবং বোনপোর আরো একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী।

রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময় সংবাদ শিরোনামে। যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ নায়িকা। কারণ তিনি বিশ্বাস করন, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহনা’। রাজনীতি থেকেও আপতত নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী, পরিবার আর কাজ- আপাতত এই দুটো বিষয়েই ফোকাস করতে চান শ্রাবন্তী।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: