স্টার সিনেপ্লেক্সও দেখা যাবে ভয়ঙ্কর ভূতের ছবি ‘ম্যালিগন্যান্ট’

স্টার সিনেপ্লেক্সও দেখা যাবে ভয়ঙ্কর ভূতের ছবি ‘ম্যালিগন্যান্ট’

গা ছমছমে ভূতের ছবি নির্মাণে হলিউডের পরিচালকদের জুড়ি নেই। তেমনই একজন পরিচালক জেমস ওয়ান। গত জুনে মুক্তি পেয়েছিলো তার পরিচালনায় ‘কনজুরিং’ সিরিজের সবশেষ ছবি ‘দ্য কনজ্যুরিং: দ্য ডেভিল মেইড মি ডু ইট’। মুক্তির প্রথম দিনেই সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে ছবিটি। প্রথম দিনেই এ ছবি আয় করে নিয়েছে প্রায় ১০ মিলিয়ন ডলার। এ যাবৎ ছবিটির আয় দাঁড়িয়েছে ২০০ মিলিয়ন ডলারের বেশি।

সাফল্যের এ রেশ কাটতে না কাটতেই দর্শকদের সামনে নতুন ছবি নিয়ে এসেছেন জেমস ওয়ান। এবারের ছবির নাম ‘ম্যালিগন্যান্ট’। ১০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাচ্ছে ছবিটি। একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তি দিচ্ছে স্টার সিনেপ্লেক্স।

জেমস ওয়ান নিজেই ‘ম্যালিগন্যান্ট ম্যান’ নামে একটি প্রাফিক উপন্যাস লিখেছিলেন, যা ২০১১ সালে প্রকাশিত হয়েছিলো। গল্পটি ক্যান্সার আক্রান্ত রোগী অ্যালান গেটসকে কেন্দ্র করে, যিনি মৃত্যুর অপেক্ষায় দিন গুনছেন। তবে, তার ক্যান্সারযুক্ত টিউমারটি প্রকৃতপক্ষে এমন একটি পরজীবী হিসাবে আত্মপ্রকাশ করে যা গেটসকে অতিপ্রাকৃত ক্ষমতা দেয়।

মানবজাতির চামড়ার নিচে লুকানো একটি অশুভ গোপন সমাজ আবিষ্কার করে গেটস দেশের দূষিত পরিকল্পনা বন্ধ করতে তার অনন্য শক্তি ব্যবহার করার জন্য নিজেকে নিয়োজিত করে। মূলত এই গল্পটিকেই সিনেমার পর্দায় আনছেন জেমস ওয়ান। অভিনয় করেছেন অ্যানাবেল ওয়ালিস, ম্যাডি হেসন, জর্জ ইয়াংসহ আরো অনেকে।

ছবির ট্রেলার প্রকাশের পর থেকে দর্শকদের আগ্রহ বেড়ে চলেছে। নির্মাণে জেমস ওয়ান যে তার নামের প্রতি সুবিচার করেছেন সেটা আঁচ করা যায় ট্রেলার দেখে।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: