গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী মাহি!

mahi

কয়েকদিন ধরেই গুঞ্জন দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। যদিও বিষয়টি বেশ কয়েকবার গণমাধ্যমে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন তিনি। কখনো গেছেন কৌশলে এড়িয়ে।

এবার নতুন করে বিয়ের খবরটি আলোচনায় এলো সম্প্রতি মাহির এক ফেসবুক পোস্টের পর। সেখানে তিনি দাবি করেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন মাহি। অনেকেরই ধারণা নতুন বিয়ের খবর নিয়ে আসবেন তিনি।

সেই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিলো একটি ছবি, যা ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সে ছবিতে রাকিব সরকার নামের এক ব্যবসায়ী এবং রাজনীতিকের সঙ্গে দেখা যাচ্ছে মাহিকে। দুজনে পাশাপাশি দাঁড়িয়ে আছেন। মাহির পরনে শাড়ি আর রাকিবের পরনে পাঞ্জাবি।

মূলত পোশাকই উসকে দিচ্ছে দুজনের বিয়ের গুঞ্জনটি। তবে এখন পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি মাহি ও রাকিব।

গত জুন মাসে গাজীপুরের স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত এবং রাকিব সরকারের কাছের একাধিক সূত্র মাহির সঙ্গে তার সম্পর্ক ও বিয়ের বিষয়ে তথ্য ছড়ায়। ওই সময় পুরো গাজীপুরে এ বিয়ে নিয়ে আলোচনা হয়েছে। মাহিকে রাকিবের গাড়ি উপহার দেয়া এবং দুজন মিলে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা গিয়েছিল সে সময়।

জানা গেছে, গাজীপুরের একটি রিসোর্টে গোপনে বিয়ে সম্পন্ন করেছেন মাহি। সেখানে দুই পরিবারের কোনো সদস্য উপস্থিত ছিলেন না বলেও জানা গেছে।

এদিকে সম্প্রতি মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ডিভোর্স হয়েছে মাহির।

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন
বিনোদন

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন

বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। তবে সেন্সর ছাড়পত্র পেলেও ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে না সানি লিওনকে। সেন্সরবোর্ড কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ছবিটিতে সানি লিওনের গানটির অংশটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়নি। মানে সেন্সরবোর্ডে […]

Read More
বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী
বিনোদন

বিয়ের খবর স্বীকার করলেন অভিনেত্রী ঋতাভরী

কথায় আছে, যা রটে তার কিছুটা হলেও ঘটে। ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। কিছুদিন আগে বিয়ের খবর অস্বীকার করলেও ঠিকই এবার স্বীকার করেছেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো! বিয়ের বিষয়ে মিথ্যা বক্তব্য দেওয়ার কারণ ঋতাভরী বলেন, আমাদের সম্পর্কটা নতুন। তাই মনে একটা সংশয় […]

Read More
কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন
বিনোদন

কালো হওয়ায় বলিউডে কম হয়রান হননি মিঠুন

বর্ণবিদ্বেষের কারণে বলিউডে ব্রাত্য ছিলেন মিঠুন চক্রবর্তী। কম হেনস্থার শিকার হতে হয়নি তাকে। পাশাপাশি, বাঙালি হওয়ার কারণেও অপমান সহ্য করতে হয়েছিলো পেশাজীবনের শুরুতে। যা আজো ভুলতে পারেননি ‘মহাগুরু’। সেই সব কথা সম্প্রতি তিনি আরো একবার প্রকাশ্যে এনেছেন পরিচালক-সাংবাদিক রামকমল মুখোপাধ্যায়ের লেখা ‘মিঠুন চক্রবর্তী: দ্য দাদা অফ বলিউড’ জীবনীতে। লেখকের কাছে তার জীবনের শুরু থেকে শেষ […]

Read More
%d bloggers like this: