নিখোঁজ ইন্ডিয়ান আইডল টিমের চিকিৎসক!

নিখোঁজ ইন্ডিয়ান আইডল টিমের চিকিৎসক!

বিগত পাঁচদিন ধরে নিখোঁজ ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল টিমের ডাক্তার অমিত শর্মা। বহু বছর ধরেই ওই শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

চিকিৎসকের নিখোঁজ হয়ে যাওয়ার খবর টুইট করে জানিয়েছেন বিগ বস খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কবিতা কৌশিক। শুধু জানিয়েই থেমে থাকেননি কবিতা। অমিতের ছবি পোস্ট করে সঙ্গে নেটিজেনদের কাছে সাহায্য চেয়েছেন তার সন্ধান পাওয়ার ব্যাপারে।

কবিতার পোস্টের সুবাদেই জানা গেছে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন অমিত। গত তিন দিন ধরে খবারও খাচ্ছিলেন না। কারও সঙ্গেই তেমন করে কথাও বলছিলেন না।

অভিনেত্রী লিখেছেন, বিগত ২০ বছর ধরে বলিপাড়ার বহু তারকার চিকিৎসা করেছেন অমিত। ইন্ডিয়ান আইডল টিমের সঙ্গেও ডাক্তার হিসেবে থাকতেন তিনি। বর্তমানে ভীষণভাবে ভেঙে পড়েছেন অমিত মা। নিখোঁজ হলেও বাড়িতে পড়ে রয়েছে অমিতের মানিব্যাগ। সুতরাং অমিত কী খাবে কিংবা কী খেয়ে বেঁচে রয়েছে গত কয়েক দিনে তা ভেবেও আকুল হচ্ছে তার পরিবার।

মুম্বাইয়ের ওশিওয়াড়া পুলিশ স্টেশনে অমিতের মাকে নিয়ে গিয়েছিলেন কবিতা। সেখানে নিখোঁজ ডায়েরিও করেছেন তারা। বিষয়টি জানার পর অনুসন্ধান শুরু করেছে পুলিশ। এসবই জানা গেছে অভিনেত্রীর করা একাধিক টুইট থেকে।

সেখানেই বিগ বস-এর এই প্রাক্তন প্রতিযোগী লিখেছেন, অমিতের মা একপ্রকার ধরেই নিয়েছেন তার ছেলে আর বেঁচে নেই। ইতিমধ্যেই ভীষণ ভেঙে পড়েছেন তিনি। খুব বেশি দেরি হয়ে যাওয়ার আগে আমাদের সাহায্য করুন ওকে খুঁজতে’। এরপর পোস্টের সঙ্গে যোগাযোগের একটি নম্বরও দিয়েছেন এই অভিনেত্রী। সূত্র: হিন্দুস্তান টাইমস।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: