নিখোঁজ ইন্ডিয়ান আইডল টিমের চিকিৎসক!

নিখোঁজ ইন্ডিয়ান আইডল টিমের চিকিৎসক!

বিগত পাঁচদিন ধরে নিখোঁজ ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল টিমের ডাক্তার অমিত শর্মা। বহু বছর ধরেই ওই শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

চিকিৎসকের নিখোঁজ হয়ে যাওয়ার খবর টুইট করে জানিয়েছেন বিগ বস খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কবিতা কৌশিক। শুধু জানিয়েই থেমে থাকেননি কবিতা। অমিতের ছবি পোস্ট করে সঙ্গে নেটিজেনদের কাছে সাহায্য চেয়েছেন তার সন্ধান পাওয়ার ব্যাপারে।

কবিতার পোস্টের সুবাদেই জানা গেছে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন অমিত। গত তিন দিন ধরে খবারও খাচ্ছিলেন না। কারও সঙ্গেই তেমন করে কথাও বলছিলেন না।

অভিনেত্রী লিখেছেন, বিগত ২০ বছর ধরে বলিপাড়ার বহু তারকার চিকিৎসা করেছেন অমিত। ইন্ডিয়ান আইডল টিমের সঙ্গেও ডাক্তার হিসেবে থাকতেন তিনি। বর্তমানে ভীষণভাবে ভেঙে পড়েছেন অমিত মা। নিখোঁজ হলেও বাড়িতে পড়ে রয়েছে অমিতের মানিব্যাগ। সুতরাং অমিত কী খাবে কিংবা কী খেয়ে বেঁচে রয়েছে গত কয়েক দিনে তা ভেবেও আকুল হচ্ছে তার পরিবার।

মুম্বাইয়ের ওশিওয়াড়া পুলিশ স্টেশনে অমিতের মাকে নিয়ে গিয়েছিলেন কবিতা। সেখানে নিখোঁজ ডায়েরিও করেছেন তারা। বিষয়টি জানার পর অনুসন্ধান শুরু করেছে পুলিশ। এসবই জানা গেছে অভিনেত্রীর করা একাধিক টুইট থেকে।

সেখানেই বিগ বস-এর এই প্রাক্তন প্রতিযোগী লিখেছেন, অমিতের মা একপ্রকার ধরেই নিয়েছেন তার ছেলে আর বেঁচে নেই। ইতিমধ্যেই ভীষণ ভেঙে পড়েছেন তিনি। খুব বেশি দেরি হয়ে যাওয়ার আগে আমাদের সাহায্য করুন ওকে খুঁজতে’। এরপর পোস্টের সঙ্গে যোগাযোগের একটি নম্বরও দিয়েছেন এই অভিনেত্রী। সূত্র: হিন্দুস্তান টাইমস।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: