প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সাক্ষাৎ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে অংশ নিতে রোববার রাতে দুবাইয়ের উদ্দেশে উড়াল দেবেন সাকিব আল হাসান। তার আগে সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে এলেন বিশ্বসেরা অলরাউন্ডার। তিনি একা যাননি, সাকিবের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি আপলোড করেছেন সাকিব।

ক্যাপশনে তিনি লিখেছেন, আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে আসাটা অনেক সম্মানজনক ছিলো।

রোববার দুপুরে রাজধানীর একটি অভিজাত হোটেলে ডিবিএল সিরামিকসের সঙ্গে শুভেচ্ছাদূর হিসেবে চুক্তি সাক্ষর করেছেন সাকিব। এরপর সন্ধ্যা নামতেই বিসিবি সভাপতি পাপনের সঙ্গে প্রধানমন্ত্রী কার্যালয়ে গিয়ে দেখা করে আসেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের এই সাক্ষাতের পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কি না তা এখনো জানা যায়নি। এদিকে আজ রাত ১টা ৪০ মিনিটে আবার আইপিএল খেলতে দুবাইয়ের বিমানে উঠবেন সাকিব।

দুপুরে চুক্তি সাক্ষর, সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ আর মধ্যরাতে দুবাই যাত্রা- সবমিলিয়ে চরম ব্যস্ত সময়ই যেন কাটছে সাকিবের। ডিবিএল সিরামিকসের সঙ্গে চুক্তি সাক্ষর অনুষ্ঠানেও উঠেছিলো সাকিবের এই ব্যস্ততার প্রসঙ্গ।

স্পোর্টস

বাংলাদেশের শ্রেষ্ঠ অর্জন

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে অবিস্মরণীয় জয়। টেস্টের বিশ্ব চ্যাম্পিয়নস নিউজিল্যান্ডকে তাদের মাঠে হারিয়েছে টাইগাররা। ৮ উইকেটে পাওয়া এই জয়ে রীতিমতো ইতিহাস রচনা করেছে মুমিনুল হকের দল। এই জয়টিকে বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে শ্রেষ্ঠ অর্জন বলছেন অধিনায়ক। বুধবার ম্যাচ শেষে সংবাদ মুমিনুল বললেন, ‘আমার কাছে তা-ই মনে হয় (শ্রেষ্ঠ অর্জন)। আপনার সঙ্গে আমি একমত। পরিস্থিতি যেমন ছিল সেই […]

Read More
স্পোর্টস

এমবাপ্পের হ্যাটট্রিকে ফরাসি কাপের শেষ ষোলোয় পিএসজি

ফরাসি কাপের রাউন্ড অব ৩২-এর ম্যাচে মাঠে নেমেছিল পিএসজি। সোমবার দিবাগত রাতে ভানেসের বিপক্ষে সেই ম্যাচে ৪-০ গোলের বড় জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা। মেসি-নেইমারহীন ম্যাচে হ্যাটট্রিক করেছেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজির এই ম্যাচে নিয়মিত একাদশের বাইরে থেকে কয়েকজন সুযোগ পেয়েছিলেন। ম্যাচের ২৮তম মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন কিম্পেম্বে। বিরতির আগে আর কোনো গোল হয়নি। বিরতির […]

Read More
টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মঈন আলী
স্পোর্টস

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মঈন আলী

সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানালেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। তবে রঙিন পোশাকের খেলা নিয়মিত চালিয়ে যাবেন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও দেখা যাবে ৩৪ বছর বয়সি অফ স্পিনিং অলরাউন্ডারকে। সোমবার আইপিএল মঞ্চ থেকে আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দেন মঈন আলী। অবসরের কারণও ব্যাখ্যা করেন তিনি। ইংলিশ অলরাউন্ডার বলেন, টেস্ট ক্রিকেট অসাধারণ। এখানে একটি ভালো দিন কাটালে অন্য যে কোনো […]

Read More
%d bloggers like this: