উদয় চোপড়ার সঙ্গে প্রেমের কথা স্বীকার নার্গিসের

উদয় চোপড়ার সঙ্গে প্রেমের কথা স্বীকার নার্গিসের

পাঁচ বছর উদয় চোপড়ার সঙ্গে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি। কিন্তু কোনো দিন সে কথা প্রকাশ্যে স্বীকার করেননি নার্গিস বা উদয়, কেউই। সম্প্রতি নিজের প্রাক্তন সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘রকস্টার’র অভিনেত্রী।

যশ চোপড়ার ছোট ছেলের তার সম্পর্ক নিয়ে একাধিক বার গুঞ্জন উঠেছে। কিন্তু বার বার তারা দু’জনই সেই গুঞ্জনকে নস্যাৎ করে দিয়ে‌ছেন। যদিও এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, আমি জানি না কাকে আমি বিয়ে করব! কিন্তু এটা জানি যে জীবনের শেষ পর্যন্ত উদয় আমার জীবনের একটি অংশ হয়ে থাকবে।

তারপরেও উদয় টুইট করে বলেছিলেন, আমি আর নার্গিস ভালো বন্ধু। আমাদের নিয়ে যে সব কথা রটছে তার কোনো ভিত্তি নেই।

সম্প্রতি নার্গিস জানালেন, তারা সম্পর্কে ছিলেন। কিন্তু সবাই তাকে এই বিষয়ে কথা না বলার পরামর্শ দিতেন। আমেরিকায় জন্ম নেওয়া নার্গিস বলেন, ভারতে গিয়ে যত মানুষের সঙ্গে মিশেছি, তাদের মধ্যে উদয় অন্যতম শ্রেষ্ঠ মানুষ। সবাই আমাকে চুপ থাকার কথা বলত বলে আমি কিছু বলিনি। কিন্তু এখন আফসোস হয়। মনে হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে বলি, আমি অমন এক সুন্দর মানুষের সঙ্গে পাঁচটা বছর কাটিয়েছি।

শোনা যায়, ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে যায়।

নার্গিস জানান, আমেরিকায় ফিরে গেলেও বলিউডের কয়েক জনের সঙ্গে তার এখনো যোগাযোগ রয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য নাম হলো, হুমা কুরেশি, ইলিনা ডি’ক্রুজ, বরুণ ধবন প্রমুখ।

তিনি জানান, অসুস্থতার কারণে চলচ্চিত্র জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন। কিন্তু যখন ভেবেছিলেন যে ফিরে আসবেন, ততোদিনে গোটা বিশ্বে অতিমারি শুরু হয়ে যায়।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: