নতুন সংসারে দুই সন্তান পেলেন অভিনেত্রী মাহি

নতুন সংসারে দুই সন্তান পেলেন অভিনেত্রী মাহি

মাঝরাতে হঠাৎ বিয়ের ছবি। সব জল্পনা–কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। সোমবার রাত ১২টা ৫ মিনিটে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। রাকিবেরও এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রীর সঙ্গে রাকিবের ছাড়াছাড়ি হয়েছে কি না জানা যায়নি।

তবে জানা গেলো, সেই স্ত্রী তার সঙ্গে আপাতত থাকছেন না। গাজীপুরের বাসায় নতুন স্ত্রী মাহিকে তুলেছেন রাকিব। সেখানে তাদের সঙ্গে আছে রাকিবের প্রথম সংসারের দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা। বিষয়টি নিয়েই বেশ আলোচনা হচ্ছে। বিয়ে করেই দুই সন্তানের মা হলেন নায়িকা মাহি।

জানা গেছে, তাদের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক তৈরি হয়েছে মাহির। বিয়ের আগেই সোয়াইব ও সাইয়ারার সঙ্গে পরিচয় মাহির। এরই মধ্যে দুই সন্তানের সঙ্গে মাহির আনন্দময় সময় কাটানোর ছবি ভাইরাল হয়েছে।

কামরুজ্জামান সরকার রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়া তিনি গাড়ি ব্যবসায়ী, ‘সনি রাজ কার প্যালেস’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে তার।

চলতি বছরের জুন মাসে গুঞ্জন ওঠে মাহি গাজীপুরের ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সরকার রাকিব (রাকিব সরকার) নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন। গুঞ্জন অবশেষে সত্যি হলো আজ। মাহি নিজেই বিয়ের ছবি প্রকাশ করে জানিয়েছেন তিনি বিয়ে করেছেন।

এর আগে ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগ মুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। প্রথম স্বামী অপু জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

তারও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামে একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: