দশ বছরের ছেলেসহ হাজির নায়ক যশের স্ত্রী

দশ বছরের ছেলেসহ হাজির নায়ক যশের স্ত্রী

অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে বিস্ফোরক তথ্য প্রকাশ করলো কলকাতার প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার। জানা গেছে, নুসরাতের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে যশ বিয়ে করেছিলেন। সেই ঘরে ১০ বছরের ছেলে সন্তানও রয়েছে। তবে আগের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে। যশের বিয়ে ও সন্তান থাকার বিষয়টি এতদিন গোপন ছিলো।

যশের সাবেক স্ত্রীর নাম শ্বেতা সিংহ কালহানস। মুম্বাইয়ের বাসিন্দা এই নারী এক সংবাদমাধ্যমের কর্মী। শ্বেতা বলেন, আমি আমার মতো আছি। মুম্বাইয়ে থাকি। সংবাদমাধ্যমে কাজ করি।

তিনি বলেন, যশ ও আমার ডিভোর্স হয়ে গেছে। একটা কথা বলি, যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। তার সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলবো না।

শ্বেতা: মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিলো। আমাদের ১০ বছরের ছেলেও আছে।

যশের সাবেক স্ত্রী বলে কেউ আপনাকে চেনে না কেন- প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দিন সামনে আসিনি। তাই হয়তো।

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে শ্বেতা বলেন, আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।

তিনি বলেন, যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটাও জানি আমি। তবে আমার মনে হয় এ বার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এ বার তার নিয়ে নেওয়া উচিত।

যশকে এখনো ভালোবাসেন কিনা জানতে চাইলে শ্বেতা বলেন, যশ আমার ছেলের বাবা। তার সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালবাসা? যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিলো, সে দিন থেকেই তার জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গেছে।

একমাত্র ছেলে তার সঙ্গে থাকে না বলেও জানান যশের সাবেক স্ত্রী।

শ্বেতার ভাষ্য, সব মিটিয়ে দিয়েছি। আমার অতীত নিয়ে অনেক দিন থেকেই ভাবনাচিন্তা বন্ধ করে দিয়েছি।

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি
বিনোদন

সব প্রশ্নের উত্তর পর্দায় দিবেন পরীমনি

‘প্রীতিলতা’র চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চান না ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সকল প্রশ্নের উত্তর তিনি পর্দায় দিতে চান। চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন। তাদের সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাদের পথচলায় আপনারা সবাই পাশে থাকবেন বলে বিশ্বাস করি। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই […]

Read More
আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর
বিনোদন

আবারো অভিনয়ে ফিরতে চান শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করা অভিনেত্রী শাবনূর আবারো ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে লাইভে আসেন এ অভিনেত্রী। লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার […]

Read More
ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত
বিনোদন

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এ সংসদ সদস্য। এতে […]

Read More
%d bloggers like this: