প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা

প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা

এই প্রথম শ্রাবন্তী চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার একসঙ্গে কাজ করবেন। দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। তার নতুন ছবির নাম ‘ধাপ্পা’। ছবিতে কোনো নায়ক নেই।

টালিউডে শুধু নায়িকাদের নিয়ে তৈরি ছবির সংখ্যা কমই। পরিচালকের কথায়, ‘গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। ‘নির্ভয়া’ করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।’

ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালোবাসে। আর প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে।

শ্রাবন্তীর কথায়, টানটান গল্প। ছবির শেষ অবধি উত্তেজনা ধরে রাখা হয়েছে। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব, শুনেই খুব ভালো লেগেছে।

চরিত্রের জন্য টোনড বডি পেতে কড়া ডায়েটে রয়েছেন শ্রাবন্তী। জানালেন, খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন অনেকটাই। আর প্রচুর পরিমাণে লিকুইড খাচ্ছেন।

প্রিয়াঙ্কা এই নতুন ছবি প্রসঙ্গে বলেন, খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনো অভিনেত্রীই চাইবেন।

দুই অভিনেত্রীই চান, টালিউডে এই ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরো বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু, দক্ষিণ ২৪ পরগনার শাসনে।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: