বন্ধুর প্রেমিকাকেও শয্যাসঙ্গিনী বানিয়েছেন রণবীর

বন্ধুর প্রেমিকাকেও শয্যাসঙ্গিনী বানিয়েছেন রণবীর

বলিউডের ‘লেডিজ ম্যান’ রণবীর কাপুর। কেরিয়ারের শুরু থেকেই নিজের ‘প্লে-বয়’ ইমেজের জন্য চর্চায় থেকেছেন ঋষি কাপুর ও নীতু কাপুর পুত্র। দীপিকা, ক্যাটরিনার মতো বলি সুন্দরীর সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করেছেন, তার নাম জড়িয়েছে সোনম, নার্গিসসহ অনেক নায়িকার সঙ্গে। আপতত আলিয়ার সঙ্গে থিতু হয়েছেন তিনি।

জানা যায়, করোনা কাঁটা হয়ে না বিঁধলে এতোদিনে রণবীর-আলিয়ার বিয়ের সানাই বেজে যেতো।

চল্লিশ ছুঁইছুঁই এই অভিনেতার জীবনে কম নারী প্রবেশ করেননি। তবে তারকার ক্যাজুয়াল রিলেশনশিপের সংখ্যাও নেহাত কম ছিলো না। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসে এমনই বিতর্কিত সম্পর্ক নিয়ে বেঁফাস মন্তব্য করেছিলেন রণবীর।

আসলে এই শো মানেই এক ঝাঁক বিতর্কিত মন্তব্য, সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকা রণবীর কফি উইথ করণের কাউচে বসে ব্যক্তিগত জীবনের একাধিক রহস্য উন্মোচন করেছিলেন।

প্রাক্তন প্রেমিকা দীপিকার বয়ফ্রেন্ড (এখন স্বামী) রণবীর সিংয়ের সঙ্গে কফি উইথ করণের পাঁচ নম্বর সিজনে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। এক মজার গেম খেলেন করণ, সেখানে ‘কিস অবজেক্ট’ হিসাবে হাজির করা হয়েছিল অর্জুন কাপুরকে। করণের প্রশ্নের জবাব দিতে ‘হ্যাঁ’ হিসাবে দিতে চান রণবীর কাপুর বা রণবীর সিং, তবে চুমু খেতে হবে অর্জুনের গালে। এটাই ছিলো ওই গেমের শর্ত।

সেখানেই করণ জানতে চান, ‘কখনো কনো বন্ধুর প্রেমিকাকে শয্যাসঙ্গিনী বানিয়েছো?’ কয়েক সেকেন্ড ভেবে অর্জুনের গালে আলতো চুমু এঁকে দেন রণবীর। যা দেখে হতবাক সকলেই। অর্জুন এরপর কিছুটা ঘাবড়ে যাওয়ার ভান করে পাল্টা প্রশ্ন করেন, আমার কোনো প্রেমিকার সঙ্গে রাত কাটাসনি তো?’

অর্জুনের প্রশ্ন শুনে হাসিতে ফেটে পড়েন দুই রণবীর। তবে মাথা নাড়িয়ে অর্জুনকে রণবীর জানান, তেমনটা করেননি তিনি। তবে ছবির সেটে সেক্স করা থেকে, উড়ন্ত প্লেনে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন রণবীর।

এমনকি মায়ের বন্ধুকে নিয়েও ফ্যান্টাসাইজ করবার কথা এবং বয়সে বড় মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন রণবীর কাপুর। ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনো রাখঢাক না রেখে এমনই সব বিস্ফোরক জবাব দিয়েছিলেন রণবীর। সূত্র: হিন্দুস্তান টাইমস।

বিনোদন

শাহরুখ খানের ছেলে আরিয়ানের জামিন শুনানি আজ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন। আজ তার জামিন শুনানি। ছেলের পক্ষে আইনি লড়াই চালাতে মুম্বাইয়ের অন্যতম শীর্ষস্থানীয় আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিয়োগ দিয়েছেন শাহরুখ খান। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ ও বলিউড বাবলের প্রতিবেদেন এ তথ্য প্রকাশ করা হয়েছে। সূত্রের বরাতে ইন্ডিয়া টুডে জানিয়েছে, আরিয়ান খানকে ফের হেফাজতে রাখার আবেদন করবে না […]

Read More
বিনোদন

শাকিব-পূজার লুক ভাইরাল!

বহুল আলোচিত সিনেমা ‘গলুই’। এই সিনেমার মধ্যে দিয়ে প্রথম বারের মতো পর্দায় জুটি হয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও পূজা চেরী। সময়ের আলোর কাছে এই জুটির কিছু ছবি এসেছে। ছবিতে দেখা যাচ্ছে- শাকিবের কথা মনোযোগ দিয়ে শুনছেন পূজা। ছবিটি পরিচালনা করছেন এসএহক অলিক। জামালপুরে মাদারগঞ্জের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং চলছে। শনিবার বিশাল আয়োজনে সিনেমার প্রয়োজনে […]

Read More
‘পাঠান’ এবং ‘টাইগার-৩’র মুক্তির তারিখ প্রকাশ্যে
বিনোদন

‘পাঠান’ এবং ‘টাইগার-৩’র মুক্তির তারিখ প্রকাশ্যে

দীর্ঘ বিরতির পর ফের পর্দায় শাহরুখ খান। কবে মুক্তি পাবে তার আগামী ছবি ‘পাঠান’? গত কয়েক মাস ধরে শাহরুখ ভক্তরা এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন। উত্তর মিললো সোমবার। একইসঙ্গে জানা গেলো সালমান খানের আগামী ছবি ‘টাইগার-৩’র মুক্তির তারিখ। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে আগামী ২২ অক্টোবর থেকে সে রাজ্যের প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিতেই একের পর এক […]

Read More
%d bloggers like this: