বন্ধুর প্রেমিকাকেও শয্যাসঙ্গিনী বানিয়েছেন রণবীর

বন্ধুর প্রেমিকাকেও শয্যাসঙ্গিনী বানিয়েছেন রণবীর

বলিউডের ‘লেডিজ ম্যান’ রণবীর কাপুর। কেরিয়ারের শুরু থেকেই নিজের ‘প্লে-বয়’ ইমেজের জন্য চর্চায় থেকেছেন ঋষি কাপুর ও নীতু কাপুর পুত্র। দীপিকা, ক্যাটরিনার মতো বলি সুন্দরীর সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করেছেন, তার নাম জড়িয়েছে সোনম, নার্গিসসহ অনেক নায়িকার সঙ্গে। আপতত আলিয়ার সঙ্গে থিতু হয়েছেন তিনি।

জানা যায়, করোনা কাঁটা হয়ে না বিঁধলে এতোদিনে রণবীর-আলিয়ার বিয়ের সানাই বেজে যেতো।

চল্লিশ ছুঁইছুঁই এই অভিনেতার জীবনে কম নারী প্রবেশ করেননি। তবে তারকার ক্যাজুয়াল রিলেশনশিপের সংখ্যাও নেহাত কম ছিলো না। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসে এমনই বিতর্কিত সম্পর্ক নিয়ে বেঁফাস মন্তব্য করেছিলেন রণবীর।

আসলে এই শো মানেই এক ঝাঁক বিতর্কিত মন্তব্য, সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকা রণবীর কফি উইথ করণের কাউচে বসে ব্যক্তিগত জীবনের একাধিক রহস্য উন্মোচন করেছিলেন।

প্রাক্তন প্রেমিকা দীপিকার বয়ফ্রেন্ড (এখন স্বামী) রণবীর সিংয়ের সঙ্গে কফি উইথ করণের পাঁচ নম্বর সিজনে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। এক মজার গেম খেলেন করণ, সেখানে ‘কিস অবজেক্ট’ হিসাবে হাজির করা হয়েছিল অর্জুন কাপুরকে। করণের প্রশ্নের জবাব দিতে ‘হ্যাঁ’ হিসাবে দিতে চান রণবীর কাপুর বা রণবীর সিং, তবে চুমু খেতে হবে অর্জুনের গালে। এটাই ছিলো ওই গেমের শর্ত।

সেখানেই করণ জানতে চান, ‘কখনো কনো বন্ধুর প্রেমিকাকে শয্যাসঙ্গিনী বানিয়েছো?’ কয়েক সেকেন্ড ভেবে অর্জুনের গালে আলতো চুমু এঁকে দেন রণবীর। যা দেখে হতবাক সকলেই। অর্জুন এরপর কিছুটা ঘাবড়ে যাওয়ার ভান করে পাল্টা প্রশ্ন করেন, আমার কোনো প্রেমিকার সঙ্গে রাত কাটাসনি তো?’

অর্জুনের প্রশ্ন শুনে হাসিতে ফেটে পড়েন দুই রণবীর। তবে মাথা নাড়িয়ে অর্জুনকে রণবীর জানান, তেমনটা করেননি তিনি। তবে ছবির সেটে সেক্স করা থেকে, উড়ন্ত প্লেনে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন রণবীর।

এমনকি মায়ের বন্ধুকে নিয়েও ফ্যান্টাসাইজ করবার কথা এবং বয়সে বড় মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন রণবীর কাপুর। ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনো রাখঢাক না রেখে এমনই সব বিস্ফোরক জবাব দিয়েছিলেন রণবীর। সূত্র: হিন্দুস্তান টাইমস।

বিনোদন

৫০ শতাংশ দর্শক নিয়ে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে হঠাৎ করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ফলে শুরু হওয়া কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে ২৭ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। মঙ্গলবার প্রকাশিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসবের সিনেমার সূচি। এবারের চলচ্চিত্র উৎসবে শ্রদ্ধা জানানো হবে প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিৎ রায়, কিংবদন্তি পরিচালক চিদানন্দ […]

Read More
বিনোদন

সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। টুইট করে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম। বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কদিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শোর শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এই গায়ক জানিয়েছেন, বর্তমানে সামান্য উপসর্গ […]

Read More
বিনোদন

জন্মদিনে ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ বুধবার (৫ জানুয়ারি)। এদিন ৩৬ বছরে পা দিলেন রণবীরপত্নী। আর বিশেষ এই দিনে সবাইকে চমকে দিলেন নায়িকা। এদিন প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয় দীপিকার আসন্ন সিনেমা ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে নায়ক সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা। জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প […]

Read More
%d bloggers like this: