আমি মারা যাওয়ার আগে কেউ বিসিবির প্রেসিডেন্ট হতে চাইবে না: পাপন

আমি মারা যাওয়ার আগে কেউ বিসিবির প্রেসিডেন্ট হতে চাইবে না: পাপন

আগামী মাসের প্রথম সপ্তাহে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন হবে। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার বিসিবি অফিসে বৈঠক হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এবার নতুন কারো হাতে তুলে দিতে চান বোর্ডের দায়িত্ব। সেই লক্ষ্যে আসন্ন নির্বাচনের জন্য নিজের নেতৃত্বে কোনো প্যানেলও ঘোষণা করেননি তিনি।

তিনি বলেন, নতুন ধারণা, নতুন মন না আসলে সব একই ধারায় চলতে থাকে। আমি মনেপ্রাণে চাচ্ছি নতুন কেউ আসুক। এ জন্য এবারই প্রথম আমার কোনো প্যানেল নেই। যে খুশি নির্বাচনে দাঁড়াতে পারে। আমি জিতলে পরিচালক হতে চাইবো। আমার প্রথম অনুরোধই থাকবে- আমি সভাপতি হতে চাই না।

তবে পাপনকে ডিঙিয়ে সভাপতি হওয়ার মতো কোনো প্রার্থী এখন নেই বললেই চলে। নির্বাচনে জিতলেও তার দিক থেকে আপ্রাণ চেষ্টা থাকবে নতুন কাউকে দায়িত্ব দেওয়ার, জানালেন পাপন নিজেই।

তিনি বলেন, প্যানেল দিয়ে দিলে কেউ নির্বাচনে দাঁড়ায়ই না, প্রতিদ্বন্দ্বিতা হয় না। এবার প্যানেলই নেই। বলার সুযোগ নেই- ও আমার প্রার্থী। এবার চাইব ভোটাভুটি হোক। এজন্য নেতৃত্ব গড়ে তোলা উচিৎ। বাংলাদেশে নেতৃত্বের অভাব নেই। কিন্তু কেউ বিসিবি সভাপতি পদে আসতে চায় না। সবাই শুধু পরিচালক হতে চায়।

পাপন বলেন, সভাপতি পদের কথা বললে কেউ আর কথা বলে না। আমি চেষ্টা করব নতুন কাউকে আনতে। নতুন কেউ আসলে খুশি হব। আমি নির্বাচনে হেরে গেলেও নতুন সভাপতিকে সহায়তা করবো। আমি যদি এখানে থাকি, আমার মনে হচ্ছে, আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ এই পদটা নিতে চাইবে না। এটা একটা ভুল জিনিস।

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মঈন আলী
স্পোর্টস

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মঈন আলী

সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানালেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। তবে রঙিন পোশাকের খেলা নিয়মিত চালিয়ে যাবেন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও দেখা যাবে ৩৪ বছর বয়সি অফ স্পিনিং অলরাউন্ডারকে। সোমবার আইপিএল মঞ্চ থেকে আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দেন মঈন আলী। অবসরের কারণও ব্যাখ্যা করেন তিনি। ইংলিশ অলরাউন্ডার বলেন, টেস্ট ক্রিকেট অসাধারণ। এখানে একটি ভালো দিন কাটালে অন্য যে কোনো […]

Read More
সাফের চূড়ান্ত দল ঘোষণা বাংলাদেশের, নতুন মুখ হৃদয়
স্পোর্টস

সাফের চূড়ান্ত দল ঘোষণা বাংলাদেশের, নতুন মুখ হৃদয়

সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল প্রতিযোগিতাকে সামনে রেখে চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশ (বাফুফে)। ঘোষিত এই দলে নতুন মুখ মো.হৃদয়। সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চূড়ান্ত দল ঘোষণা করে বাফুফে। ১ অক্টোবর থেকে মালদ্বীপে শুরু হচ্ছে সাফ চ্যাম্পিয়নশিপ। সাফে অংশ নিতে মঙ্গলবার দুপুরে মালয়েশিয়ার উদ্দেশে রওনা হবে বাংলাদেশ ফুটবল দল। ১ অক্টোবর শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে […]

Read More
হংকংকে বড় ব্যবধানে হারালো বাংলাদেশ
স্পোর্টস

হংকংকে বড় ব্যবধানে হারালো বাংলাদেশ

সাবিনা খাতুনের হ্যাটট্রিকে হংকং নারী ফুটবল দলকে ৫-০ গোলে হারালো এএফসি এশিয়ান কাপে দুই ম্যাচ হেরে বাছাই পর্ব থেকেই বিদায় নেওয়া বাংলাদেশ নারী ফুটবল দল। সাবিনা খাতুন একাই চার গোল করেন। রোববার উজবেকিস্তানের জার একাডেমি ট্রেনিং গ্রাউন্ডে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে হংকংকে ৫-০ গোলে হারায় বাংলাদেশ নারী ফুটবল দল। ম্যাচের ১৮ মিনিটে তহুরা খাতুন গোল করে […]

Read More
%d bloggers like this: